muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নন্দীগ্রামে বৃদ্ধাকে হত্যা, মাদকাসক্ত নাতি আটক

নন্দীগ্রামে বৃদ্ধাকে হত্যা, মাদকাসক্ত নাতি আটক

মো. নুরুন নবী, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে পৌর এলাকায় জরিয়ন বেওয়া জরিনা (৭০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। দাদিকে মারধর ও শ^াসরোধে হত্যা সন্দেহে মাদকাসক্ত নাতিকে আটক করা হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে পৌর সদরের ওমরপুর সড়কপাড়া জেলেপল্লী থেকে ষাটোর্ধ বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। মরদেহে কাঁদামাটি মাখা এবং গলায় ফাঁস দেয়ার দাগ দেখা গেছে। আটক মহির উদ্দিন (২৫) ওমরপুর জেলেপল্লীর মোহাম্মদ আলীর ছেলে। নিহত বৃদ্ধা মৃত উকিল উদ্দিনের স্ত্রী ও মোহাম্মদ আলীর মা।

স্থানীয়রা জানান, বগুড়া-নাটোর মহাসড়কের পাশে টিনসেড ঘর তুলে ছেলে এবং নাতিদের সঙ্গে দীর্ঘদিন ধরে বসবাস করতেন বৃদ্ধা জরিনা। নাতি মহির মাদকাসক্ত হওয়ায় শাসন করতো দাদি। অতিরিক্ত মাদক সেবনের কারণে মাঝেমধ্যেই নাতির মানসিক সমস্যা হয়। সে মাদক সেবনের পরপরই রেগে যেতো। গত মঙ্গলবার স্থানীয় এক শিশুকে উপরে তুলে আচড়ে মাটিতে ফেলে দেয় মাদকাসক্ত মহির। বুধবার বিকেল ৫টার দিকে দাদির সঙ্গে নাতি মহিরের ঝগড়া হয়। সে দাদিকে লাথি দিয়ে মাটিতে ফেলে মারধর করে। একপর্যায়ে গলায় রশি দিয়ে শ^াসরোধে ওই বৃদ্ধাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না বলে জানিয়েছেন বৃদ্ধার ছেলে মোহাম্মদ আলী। বাড়ির উঠানে কাঁদামাটিতে পরেছিল মরদেহ।

এ প্রসঙ্গে নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে বৃদ্ধার নাতিকে আটক করা হয়েছে। বৃদ্ধাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে গলায় রশি পেঁচিয়ে শ^াসরোধে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Tags: