muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী কিশোরগঞ্জে

প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী কিশোরগঞ্জে

প্রেম মানে না দূরত্ব। তাইতো প্রেমের টানে নিজ দেশের মায়া ত্যাগ করে কিশোরগঞ্জে ছুটে এসেছেন লায়লা মিয়া আব্দুল্লাহ নামে এক মালয়েশিয়ান তরুণী। জেলার নিকলী উপজেলার দামপাড়া গোয়াইহাটি গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে আদনান রকি জোবানের সঙ্গে সাত মাসের প্রেমের সম্পর্কের পর, তাকে বিয়ের উদ্দেশ্যে মালয়েশিয়া থেকে ছুটে আসেন লায়লা। পরে পারিবারিকভাবে বিয়ে করে ঘর বেঁধেছেন তারা।

রোববার (৮ অক্টোবর) সকালে দামপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, ৫ বছর আগে চাকরির জন্য মালয়েশিয়া পাড়ি জমান আদনান রকি জেবান (২৬)। গত একমাস আগে মালয়েশিয়া থেকে ফিরে আসেন আদনান। মালয়েশিয়া থাকাকালীন লায়লার সঙ্গে ৭ মাসের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে আদনান রকির। গত ২৭ সেপ্টেম্বর লায়লা তার বড় বোনকে নিয়ে আদনানের বাড়িতে আসেন। পরে লায়লাকে আদনানের বাড়িতে রেখে তার বোন মালয়েশিয়ায় ফিরে যান। শুক্রবার (৬ অক্টোবর) আদনানের বাড়িতে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

আদনান রকি জোবান জানান, পাঁচ বছর আগে কর্মসংস্থানের জন্য মালয়েশিয়া পাড়ি জমান তিনি। সেখানে ফেসবুকের মাধ্যমে লায়লার সঙ্গে প্রথমে পরিচয় হয়। পরে ধীরে ধীরে তাদের মধ্যে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। লায়লার ইচ্ছা ছিল বাংলাদেশে এসে ধুমধাম করে বিয়ে করবে আমাকে। তার ইচ্ছাতেই গত ২৭ সেপ্টেম্বর লায়লা ও তার বোন বাংলাদেশে আসে। শুক্রবার (৬ অক্টোবর) পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়।

Tags: