muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

ময়মনসিংহের কেওয়াখালী রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত হন। এ দুর্ঘটনার পর পৌনে দুই ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল। সোমবার (৯ অক্টোবর) রাত সোয়া ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় ।

এর আগে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ময়মনসিংহ রেলওয়ে স্টেশন মাস্টার নাজমুল হক খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা মহুয়া কমিউটার ট্রেন ময়মনসিংহ স্টেশন ছেড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। স্টেশন ছেড়ে প্রায় এক কিলোমিটার যেতেই নগরীর কেওয়াটখালী রেলক্রসিংয়ে একটি ট্রাক রেললাইনের ওপরে উঠে পড়ে। এসময় ট্রেন ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। এসময় ট্রেনের ইঞ্জিনের সামনে বসে থাকা মজিবুর রহমান নামে (৩৮) এক যুবক ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে। পরে সেখানে প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় ট্রেনের বিকল ইঞ্জিন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে নিয়ে আসলে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু হয়।

রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) দীপক বলেন, নিহত মজিবুর রহমান ত্রিশাল উপজেলার বানিয়াধলা গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Tags: