muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

কিশোরগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী ঘোষনা

কিশোরগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী ঘোষনা

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলুকে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকার প্রার্থী হিসাবে ঘোষনা করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিশেষ বর্ধিত সভা ও কর্মী সমাবেশে এ ঘোষনা দেওয়া হয়।

এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মাজারুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য জিল্লুর ঠাকুর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এবিএম সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, কিশোরগঞ্জ জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তারেক উদ্দিন আবাদ, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল হালিম মাস্টার, সদস্য গিয়াস উদ্দিন সরকার, সদস্য সাবির উদ্দিন আহমেদ, সদস্য আব্দুল কাদির, সদস্য ওমর ফারুক তালুকদার, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন সিরাজী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আজিজুল হক, সদস্য আবুল কালাম, সদস্য মেজবাহ উদ্দিন জুয়েল প্রমুখ। এছাড়াও পৌর আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ ও বঙ্গবন্ধু সৈনিকলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরুল ইসলাম খান আওলাদকে উপজেলা আওয়ামী লীগের বিষফোঁড়া আখ্যা দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য কিশোরগঞ্জ-৩ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমিরুল ইসলাম খান বাবলু প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নাসিরুল ইসলাম খান দীর্ঘ ২২ বছর ধরে অবৈধভাবে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কাঁধে চেপে বসে আছে। কমিটি বাণিজ্য, মনোনয়ন বাণিজ্য, কমিটিতে জামাত-বিএনপিদের অনুপ্রবেশসহ এমন কোন দুর্নীতি নেই যে, যিনি তা করেননি। আওয়ামী লীগের ত্যাগী নেতৃবৃন্দরা অবৈধ এ আহবায়কের নেতৃত্ব থেকে উপজেলা আওয়ামী লীগকে মুক্ত করতে আজ তারা ঐক্যবদ্ধ আন্দোলনের নেমেছে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বিগত তিনটা নির্বাচন আমরা মহাজোটের হয়ে করেছি। এবারও দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রধান মন্ত্রীর নির্দেশ অনুযায়ী এ আসন থেকে যাকে মনোনয়ন দেবেন আমরা তার নির্বাচন করব। তবে আমি আশাবাদী, বিগত দিনের আমার দলীয় কর্মকাণ্ডের উপর বিশেষ বিবেচনা করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন আমাকেই দেবেন।

Tags: