muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বডি ফিটিংয়ের মাধ্যমে ১৩৮ বোতল ফেন্সিডিল বহন, গ্রেপ্তর ৪ নারী

বডি ফিটিংয়ের মাধ্যমে ১৩৮ বোতল ফেন্সিডিল বহন, গ্রেপ্তর ৪ নারী

জয়পুরহাট নীলসাগর আন্তনগর ট্রেন থেকে ১৩৮ বোতল ফেন্সিডিলসহ ৪জন নারী মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, মঙ্গলবার (১৭ অক্টোবর) ভোরে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট স্টেশনে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ভিতরে অভিযান চালিয়ে ৪ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করে।

এ সময় তাদের বডিফিটিং এর মাধ্যমে বহন করা ১৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুর জেলার বিরামপুর থানার পূর্ব জগন্নাথপুর এলাকার মৃত হানিফের মেয়ে আনোয়ারা, মুনুসুর আলীর মেয়ে আনোয়ারা বেগম (৩৬), মৃত সেকেন্দার আলীর মেয়ে মেরিনা (৪৬) ও একই থানার মৌপুকুর এলাকার বেলাল হোসেনের স্ত্রী ইতি (২৭)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার শেখ সাদিক গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ট্রেনে অভিযান চালিয়ে ৪ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থেকে ১৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

সান্তহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রয় আইনে মামলা দায়ের করা হয়েছ।

Tags: