muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে ছাত্রদল নেতার বাসায় অস্ত্রের কারখানা

কিশোরগঞ্জে ছাত্রদল নেতার বাসায় অস্ত্রের কারখানা

কি‌শোরগ‌ঞ্জ শহ‌রের হারুয়া এলাকায় ছাত্রদ‌লের এক নেতার বাসা থেকে পিস্তল, গু‌লিসহ বিপুল প‌রিমান দে‌শীয় অস্ত্র উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

মঙ্গলবার (১৭ অ‌ক্টোবর) রাত ১২টার দি‌কে গুরুদয়াল সরকা‌রি ক‌লে‌জ ছাত্রদলের আহ্বায়ক তাক‌বির উদ্দিন র‌কিবের বাসায় অভিযান চা‌লি‌য়ে কি‌শোরগঞ্জ সদর থানা পু‌লিশ এসব অস্ত্র উদ্ধার ক‌রে। ত‌বে কাউকে আটক করা যায়নি এই অভিযানে।

পু‌লিশ জানায়, ছাত্রদল নেতার ভাড়া বাসায় বিপুল প‌রিমান অস্ত্রের মজুদ র‌য়ে‌ছে এবং তারা নাশকতার ল‌ক্ষ্যে সেখা‌নে জড়ো হ‌য়ে‌ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ঘ‌রের দ‌রজায় কড়া নাড়ার সঙ্গে সঙ্গে ভেতর থে‌কে লাইট বন্ধ ক‌রে দেয়া হয়। পু‌লিশ দ‌রজা ভে‌ঙে ঘ‌রে প্রবেশ কর‌ার আগেই পেছন দি‌য়ে পা‌লি‌য়ে যায় ছাত্রদল নেতাকর্মীরা। পরে সেখান থেকে একটি পিস্তল, এক রাউন্ড গু‌লি, ছু‌রি, চাপা‌তি, করাত, চাইনিজ কুড়াল, ড্রিল মে‌সিন, হাতু‌রিসহ বিপুল প‌রিমান ‌দে‌শীয় অস্ত্র উদ্ধার ক‌রা হয়।

জাতীয় সংসদ নির্বাচন‌কে সাম‌নে রে‌খে নাশকতা সৃ‌ষ্টির লক্ষ্যে এসব অস্ত্র মজুদ করা হ‌য়ে‌ছি‌ল ব‌লে জানান কি‌শোরগঞ্জ সদর ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ। এ ঘটনায় ছাত্রদল নেতা র‌কিবসহ অন‌্যদের ধর‌তে অভিযান চল‌ছে ব‌লেও জানান তি‌নি।

Tags: