muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে হরতালের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

করিমগঞ্জে হরতালের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

কিশোরগঞ্জের করিমগঞ্জে জামায়াত-বিএনপির সন্ত্রাস-নৈরাজ্য ও অবৈধ হরতালের প্রতিবাদে কিশোরগঞ্জের করিমগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

করিমগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূম ও যুবনেতা আরিফুর রহমান শাহনূরের নেতৃত্বে ২৯ অক্টোবর, রবিবার সন্ধ্যার দিকে পৌর শহরের মরগমহাল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে মিলিত হয়ে সংক্ষিপ্ত সমাবেশে করে যুবলীগের নেতাকর্মীরা।

এসময় উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূম বলেন, সন্ত্রাসীদের জায়গা ঢাকা হয়নি, করিমগঞ্জেও হবে না। আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত রাজপথে থেকে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির সন্ত্রাসীদের জ্বালাপোড়া ও আন্দোলন প্রতিহত করব।

যুবনেতা আরিফুর রহমান শাহনূর বলেন, এটা মহান মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে বলতে চাই, যে মাটিতে মুক্তিযোদ্ধাদের রক্ত মিশে আছে, সে মাটিতে পাকিস্তানিদের উত্তরসূরি কুলাঙ্গার তারেক জিয়ার ঠাঁই হতে পারেনা। এ মাটি মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে তাদের।

ঢাকায় সমাবেশের নামে পুলিশ বক্সে অগ্নিসংযোগ, পুলিশ সদস্যকে হত্যা, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে হামলা, চলন্ত বাসে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে হামলা-ভাংচুরসহ সকল নৈরাজ্যের নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূম, যুবনেতা আরিফুর রহমান শাহনূর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মাজারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ ওয়াহাব, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জিল মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আলী মোহাম্মদ লিমন, যুবনেতা সোহেল শেখ রাব্বানী, ছাত্রলীগ নেতা নুরুল হক জুনাঈদ, হাবিবুল্লাহ সাগর, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ।

Tags: