muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৩

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৩

মাদারীপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। শনিবার (৪ নভেম্বর) বিকেলের দিকে সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ১৩ জন।

নিহত মলিনা বেগম (৬৫) পটুয়াখালী সদর উপজেলার ঠেংগা গ্রামের মৃত্যু জালালুদ্দিন শিকদারের স্ত্রী।

জানা গেছে, শনিবার বিকেলে ঢাকা বরিশাল মহাসড়কে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা মলিনা বেগম নামে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। এ সময় বাসে থাকা ১২ জন যাত্রী ও ট্রাক চালক আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।

এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে হাইওয়ে ও থানা পুলিশের সহায়তায় আধাঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। কিছু সময় যান চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েন যাত্রীরা।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক নুর মোহাম্মদ হাওলাদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। তাদের সঙ্গে স্থানীয়রাও উদ্ধার অভিযানে অংশ নেয়।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম সালাউদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ।

Tags: