muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বোরকা পড়ে ৪টি ককটেল বিস্ফোরণ, মুন্সীগঞ্জে আতঙ্ক

বোরকা পড়ে ৪টি ককটেল বিস্ফোরণ, মুন্সীগঞ্জে আতঙ্ক

মুন্সিগঞ্জ শহরের বাজারের পাশে প্রধান সড়কে পরপর ৪টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বিস্ফোরণে পুরো এলাকা প্রকম্পিত হয়। এ ঘটনায় এক অটোরিকশা চালক আহত হয়েছেন আর আতঙ্ক ছড়িয়েছে পুরো শহর জুড়ে।

বুধবার (৮ নভেম্বর) রাত ১০টার দিকে বঙ্গবন্ধু সড়কের বাজার সংলগ্ন খালইস্টে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গলির ভিতর থেকে দুই থেকে তিন জন বোরকা পরহিত লোক এসে হঠাৎ করে ককটেল ছুড়ে দ্রুত পালিয়ে যায়। ককটেল বিস্ফোরণে আমাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। জানি না কখন কি হয়ে যায়, আমরা জীবনের নিরাপত্তা চাই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এটি ককটেল না চকলেট বোমা তা পরীক্ষা করে দেখা হবে। কোনও রাজনৈতিক দলের কিনা এ বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল হাসান বলেন, দুষ্কৃতিকারীরা এই ঘটনা ঘটিয়েছে। তবে তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি। তাদের শনাক্তের চেষ্টা চলছে। ঘটনার পরই ঘটনাস্থল পরিদর্শন করে টহলরত পুলিশ।

তিনি আরও বলেন, আলামত সংগ্রহ করে জড়িতদের আইনের আওতায় আনতে চেষ্টা চালাচ্ছে পুলিশ। পরবর্তী কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে। এছাড়াও স্থানীয়দের নিরাপত্তার বিবেচনায় পুলিশের একাধিক টিম কাজ করছে ঘটনাস্থলে।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর রাতে প্রায় একই সময়ে বর্তমান ঘটনাস্থল থেকে পাঁচশ মিটার দূরে ককটেল বিস্ফোরণ হয়। তবে সে ঘটনায় কোনও মামলা হয়নি এবং কাউকে আটকও করতে পারেনি পুলিশ।

Tags: