muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

জায়েদ-নিপুণকে এক সুতায় গাঁথতে চান ডিপজল!

জায়েদ-নিপুণকে এক সুতায় গাঁথতে চান ডিপজল!

গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন থেকে শুরু করে পরবর্তীতে সাধারণ সম্পাদক পদ ও নানা বিষয় নিয়ে জল ঘোলা কম হয়নি। আদালত পর্যন্ত যেতে হয়েছে নিপুণ আক্তার ও জায়েদ খানকে। ‘টক অব দ্য’ কান্ট্রিতে পরিণত হয়েছিল তাদের এই দ্বন্দ্ব। যার এখনও কোনো সুরাহা হয়নি। এর মাঝেই নতুন মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন দুয়ারে দাঁড়ানো। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই হবে শিল্পীদের এ ভোট।

এই দুজনের সম্পর্কের মাধ্যমকার দূরত্ব দূর করতে এবার উদ্যোগ নিয়েছেন অভিনেতা ও প্রযোজক ডিপজল। নির্বাচনকে সামনে রেখে এবার প্যানেল তৈরি করছেন তিনি। সেখানে সভাপতি পদে লড়বেন নিজে। আর তার প্যানেলে রাখবেন নিপুণ ও জায়েদ খানকে।

ডিপজল বললেন, আমার প্যানেল প্রস্তুত। তবে সাধারণ সম্পাদক পদে কে থাকবেন তা এখনও নিশ্চিত নয়। জায়েদ খান জুনিয়র ছেলে, ও আমার কমিটিতে থাকবে। তবে সেক্রেটারি আমি এখনও চিন্তা করি নাই। তবে যে আসবে, ভালোই আসবে। মৌসুমী আসতে পারে। রুবেলও হতে পারে। তারা দুজনেই ফিফটি-ফিফটি। এখনও নিশ্চিত কিছু না। তবে যাকে নেব সবাই খুশি হবে—এটা আমার বিশ্বাস। অনেক চমকও থাকবে।

প্রসঙ্গত, ২০২২ সালের ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ২৮ জানুয়ারি (শুক্রবার) চলচ্চিত্র শিল্পীদের দ্বি-বার্ষিক এই নির্বাচনে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়। এরপর আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে একই পদে জয়ী ঘোষণা দেয়। তাই পদটি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তারা। যা এখনও চলমান।

Tags: