muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

সেরা উদীয়মান ক্রিকেটার হাসানুজ্জামান

ক্রিড়াডেস্কঃ ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মাত্র ২ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন কলাবাগান ক্রীড়া চক্রের ব্যাটসম্যান হাসানুজ্জামান।

 

কিন্তু মাত্র ২ ম্যাচ খেলেই নিজের জাত চিনিয়েছেন ডানহাতি এ ওপেনার। গত ঢাকা লিগে ভিক্টোরিয়ার হয়ে চারটি ম্যাচ খেলে ভালো করতে পারেননি। চার ম্যাচে করেছিলেন মাত্র ৪১। এরপর বাদের তালিকায় নাম উঠে তার।

 

কিন্তু এবার মাত্র দুই ম্যাচের নজর কেড়েছেন। নয় ম্যাচ একাদশের বাইরে থেকে দশম ম্যাচে কলবাগানের জার্সি গায়ে জড়ানোর সুযোগ হয় হাসানুজ্জামানের। মোহামেডানের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে তার রান ৪ চার ও ৮ ছক্কায় ৫৩ বলে ৯৫! ফতুল্লায় মোহামেডানের প্রত্যেক বোলারদের কড়া শাসন করেছেন। উইকেটের পিছনে দাঁড়িয়ে মোহামেডানের অধিনায়ক মুশফিকুর রহিম তার ব্যাটিং দেখেছেন আর ঠোঁট কামড়েছেন। মাত্র ৫ রান করতে পারলে স্মরণীয় করে রাখতে পারতেন এবারের লিগটিকে। কিন্তু সেই সুযোগ পাননি।

 

 

দ্বিতীয় ম্যাচেও হাসানুজ্জামান নিজের আক্রমণাত্মক ব্যাটিংয়ে মুগ্ধ করেন সবাইকে। মিরপুরের উচুঁ-নিচু বাউন্সের উইকেটে শট খেলতে একটুও দ্বিধাবোধ করেননি। ৩ চার ও ৩ ছক্কায় ৫৭ বলে ৪৭। দুই ইনিংস খেলে মাশরাফির নজর কাড়েন ডানহাতি এ ব্যাটসম্যান। মাশরাফি তাকে নিয়ে কথা বলেছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গেও।

 

কোচ তার খেলা দেখতে চেয়েছিলেন। কিন্তু সুপার লিগে কলাবাগান না উঠায় সেই সুযোগ হয়নি। তবে নিশ্চিতভাবেই মাশরাফির হাত ধরে হাসানুজ্জামান ভবিষ্যতের তারকা হওয়ার পথে একধাপ এগিয়ে যাচ্ছেন তা বলাই যায়।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ২৩ -০৬-২০১৬ ইং/মো: হাছিবুর রহমান

 

 

Tags: