muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

‘আত্মহত্যার হুমকিতে’ শেষ আদম তমিজি হকের বাসায় অভিযান

‘আত্মহত্যার হুমকিতে’ শেষ আদম তমিজি হকের বাসায় অভিযান

বিশিষ্ট শিল্পগোষ্ঠী হক গ্রুপের চেয়ারম্যান আদম তমিজি হকের গুলশানের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত ৯টার দিকে গুলশান-২ এর ১১১ নম্বর রোডে তার ৮ নম্বর বাড়ি ঘিরে রেখে অভিযান চালায় র‌্যাব।

তবে র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করতে গেলে আত্মহত্যার হুমকি দেন আদম তমিজী। পরে র্যা ব সদস্যরা তাকে গ্রেফতার না করে অভিযান শেষ করেন। র্যা ব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মোস্তাক আহমেদ এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আদম তমিজী হকের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। আইন মেনে তাকে গ্রেফতার করতে গেলে আত্মহত্যার হুমকি দেন তিনি। এমনকি নিজের স্ত্রীকে হত্যার হুমকিও দেন। সব মিলিয়ে পরিস্থিতি স্বাভাবিক না থাকায় তাকে গ্রেফতার করা হয়নি।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে র্যা বের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, হক গ্রুপের চেয়ারম্যান আদম তমিজি হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন- এমন খবরে তার বাসায় অভিযান চালানো হয়।

গত ১৬ সেপ্টেম্বর ফেসবুক লাইভে বাংলাদেশি পাসপোর্ট পুড়িয়ে আলোচনায় আসেন আদম তমিজী হক। এ সময় তিনি আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে নানা আক্রমণাত্মক বক্তব্য দেন। এরপর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য পদ হারান তিনি।

Tags: