muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

নির্বাচনে এলে রওশন এরশাদকে স্বাগত জানাবে জাপা

নির্বাচনে এলে রওশন এরশাদকে স্বাগত জানাবে জাপা

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, গত কয়েকবারের চেয়ে এবার মনোনয়ন ফরম বেশি বিক্রি হয়েছে। যদিও এখন পর্যন্ত রওশন এরশাদের মনোনয়ন সংগ্রহের কোনো আপডেট নেই। তবে তিনি নির্বাচনে অংশ নিতে চাইলে দল তাকে স্বাগত জানাবে। কেননা দলে কোনো দ্বিধা-দ্বন্দ্ব নেই।

রোববার (২৬ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের শেষদিন জাতীয় পার্টির বনানী কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

জাপা চেয়ারম্যান জিএম কাদের ও প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের বৈঠকের বিষয়ে জানতে চাইলে চুন্নু জানান এটা তাদের পারিবারিক বৈঠক।

দলের মহাসচিব আরও বলেন, ‘সোমবার (২৭ নভেম্বর) বিকেলের মধ্যেই ৩০০ আসনের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হবে।’

সরেজমিনে দেখা গেছে, নেতাকর্মীদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে জমে উঠেছে নির্বাচনী আমেজ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে এককভাবে জাতীয় পার্টির অংশগ্রহণের ঘোষণার পর যেন নতুন করে উজ্জীবিত নেতাকর্মীরা। টানা চার দিনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন প্রায় ১৮০০ নেতাকর্মী।

আসন্ন নির্বাচনে লাঙলের কান্ডারি খুঁজতে শুক্রবার (২৪ নভেম্বর) শুরু হয় মনোনয়ন যাচাই-বাছাই প্রক্রিয়া। সেই ধারাবাহিকতায় রোববার (২৬ নভেম্বর) তৃতীয় দিনের মতো চলছে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ।

সকাল ১০টা থেকে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে শুরু হয় ঢাকা, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগের সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ কার্যক্রম। এ সময় সম্ভাব্য প্রার্থীরা জানান, লাঙল প্রতীকের মনোনয়ন পেলে কাজ করবেন দেশের জন্য।

Tags: