muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

কিশোরগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন জাপা মহাসচিব

কিশোরগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন জাপা মহাসচিব

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল উপজেলা) আসনে জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৩টায় করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা রিটার্নিং অফিসার পলাশ কুমার বসু'রও কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

এ সময় তার সমর্থক, প্রস্তাবক ও করিমগঞ্জ -তাড়াইল এলাকার অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ-৩ আসন থেকে পাঁচবারের সাংসদ এডভোকেট মুজিবুল হক চুন্নু মনোনয়নপত্র জমা দেওয়া শেষে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে মহাজোটের হয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এছাড়াও ১৯৮৬ ও ১৯৮৮ সালে জাতীয় পার্টির হয়ে আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এদিকে কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব নাসিরুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টি'র দিলোয়ার হোসাইন নানক, ন্যাশনাল পিপলস পার্টি'র মোঃ আমিনুল ইসলাম সবুজ, ইসলামী ঐক্যজোটের ওমর ফারুক মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এছাড়াও এ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়ন জমা দিয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার গোলাম কবির ভূঁইয়া, প্রধানমন্ত্রীর সাবেক এডিসি মেজর (অব) নাসিমুল হক, কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শামীম আহমেদ ও মোঃ রুবেল মিয়া মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

Tags: