muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

ফেলিক্সের গোলেই অ্যাটলেটিকোকে হারালো বার্সেলোনা

ফেলিক্সের গোলেই অ্যাটলেটিকোকে হারালো বার্সেলোনা

ঘরের ছেলের গোলেই হারতে হলো অ্যাটলেটিকো মাদ্রিদকে। চলতি বছরই অ্যাটলেটিকো থেকে লোনে বার্সেলোনায় নাম লিখেছিলেন পর্তুগিজ তারকা হোয়াও ফেলিক্স। রোববার রাতে মাঠে নেমে তিনিই বল জড়ালেন অ্যাটলেটিকোর জালে। তার একমাত্র গোলেই ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা।

স্প্যানিশ লা লিগায় অ্যাটলেটিকোর বিপক্ষে ১৫ ম্যাচে ১০ জয় ও ৪ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৩৪। তারা রয়েছে তৃতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে চারে নেমে গেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট করে নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ এবং দ্বিতীয় স্থানে রয়েছে জিরোনা।

ম্যাচের পর অ্যাটলেটিকো গোলরক্ষক জিন ও’ব্লাক বলেন, ‘এটা দুঃখজনক। আমরা প্রথমার্ধতা ছুড়ে ফেলে এসেছি। যদি প্রথমার্ধে আমরা আরেকটু ভালো খেলতাম, তাহলে হয়তো বা ম্যাচের ফল হতো ভিন্ন। আমাদেরও সুযোগ থাকতো। আমরা ছিলাম খুবই বাজে এবং এর জন্য শাস্তিও পেয়েছি আমরা।’

লা লিগায় অ্যাটলেটিকোর বিপক্ষে এটি টানা চতুর্থ জয় বার্সার। আর ঘরের মাঠে অ্যাটলেটিকোর বিপক্ষে অপরাজিত থাকার রেকর্ড আরো দীর্ঘায়িত করল জাভির শিষ্যরা। বার্সায় এসে সবশেষ ২০০৬ সালে জিতেছিল মাদ্রিদের ক্লাবটি। এর মাঝে ১৮ ম্যাচে বার্সার জয় ১৩ এবং ড্র ৫টি।

বার্সার আপাতত হোম ভেন্যু অলিম্পিক স্টেডিয়ামে আক্রমণ পালটা আক্রমণে এগিয়ে যায় ম্যাচটি। সুযোগ তৈরি করে দুই দলই। যার প্রথমটা কাজে লাগায় বার্সেলোনা।

২৮ মিনিটে ম্যাচের ব্যবধান গড়ে দেওয়া গোলটি আসে ফেলিক্সের পা থেকে। রাফিনহার কাছ থেকে পাওয়া বল নিয়ে বক্সে ঢুকে কোনাকুনি থেকে চিপ শটে জাল খুঁজে নেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখে দারুণ জয় পায় বার্সেলোনা। অ্যাটলেটিকো অনেক চেষ্টা করেও আর গোলের দেখা পায়নি।

Tags: