muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন হান্নান মোল্লা

করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন হান্নান মোল্লা

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে আলহাজ্ব নাসিরুল ইসলাম খান স্বেচ্ছায় পদত্যাগ করায় ভাইস চেয়ারম্যান (প্যানেল-১) মোঃ হান্নান মোল্লাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ আসন থেকে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের দলীয় প্রতিদ্বন্দ্বিতার জন্য গত ৩০ অক্টোবর তিনি পদত্যাগ করেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করে অফিস করেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোঃ হান্নান মোল্লা। এর আগে গত ২৭ নভেম্বর করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদটি শূণ্য ঘোষণা করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়।

জানা যায়, গত ৩০ ডিসেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান স্বাক্ষরিত চিঠির আলোকে উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ বিধিমালা ২০১০ এর ১৫(৩) ধারা অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্বসহ আর্থিক ক্ষমতা নির্দেশক্রমে দায়িত্ব পালন করবেন। প্রজ্ঞাপিত চিঠির সত্যতা নিশ্চিত করেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পলাশ কুমার বসু।

এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোঃ হান্নান মোল্লা জানান, তার ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সঙ্গে পালনের শতভাগ চেষ্টা করবেন। এ সময় তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

Tags: