muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

এমপি ওমর ফারুকের চেম্বারের ম্যানহোল থেকে মরদেহ উদ্ধার

এমপি ওমর ফারুকের চেম্বারের ম্যানহোল থেকে মরদেহ উদ্ধার

রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত চেম্বারের ম্যানহোল থেকে নয়নাল উদ্দীন (৬১) নামের এক ব্যাক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে ফারুক চৌধুরীর কর্মচারীরা মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত নয়নাল উদ্দীন রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভার শ্যামপুর গ্রামে মৃত আ. জব্বার ও হরেজান বেওয়ার ছেলে। তিনি আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে।

পুলিশের ধারণা, ২৪ ঘণ্টার মধ্যেই হত্যা করে মরদেহ ম্যানহোলে ফেলে রাখা হয়েছে।

জানা গেছে, মরদেহটি পাওয়া গেছে ফারুক চৌধুরীর ব্যক্তিগত রাজনৈতিক চেম্বারের ম্যানহোলে। এর পাশেই ফারুক চৌধুরীর মালিকানাধীন থিম ওমর প্লাজা। ঘটনাস্থলে সাধারণ মানুষের প্রবেশ নিষেধ। ফারুক চৌধুরী তার ব্যক্তিগত এই রাজনৈতিক কার্যালয়ে বসে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। তিনি যতক্ষণ অফিসে বসেন ততক্ষণ এর প্রবেশ পথ খোলা থাকে। যখন চলে যান তখনই পথ বন্ধ করে দেয়া হয়। দলের লোকজনের বাইরে এখানে কেউ ঢুকতে পারেন না। সোমবার রাতেও এই কার্যালয়ে বসে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছেন ফারুক চৌধুরী।

এ বিষয়ে জানতে এমপি ফারুক চৌধুরীকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

রাজশাহী নগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। নিহতের পরিচয় জানা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Tags: