muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার

কিশোরগঞ্জে অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার

কিশোরগঞ্জে অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত দুটি অটোরিকশা, একটি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসসাইকেল ও চেতনানাশক উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার বরুনাকান্দা গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে শিপন মিয়া (২৫), নান্দাইল মাইজহাটি গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৪২), একই উপজেলার মোরাগালা গ্রামের মৃত ফিরোজ খানের ছেলে শাহীন খান (৩২) ও কিসমত রসুলপুল গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রিপন (২৮) এবং কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বোরগাঁও গ্রামের রতন মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৫)।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের বিষয়টি জানান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. আল আমিন হোসাইন উপস্থিত ছিলেন।

গত ১৪ ডিসেম্বর কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজার থেকে শিপন মিয়া, জাহাঙ্গীর আলম ও অজ্ঞান একজন মিলে যাত্রীবেশে চালক মামুন মিয়াকে (২২) অজ্ঞান করে অটোরিকশা, মোবাইল ফোন, নগদ দেড় হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ঘটনাটি পাশের বাড়ির ক্লোজসার্কিট ক্যামেরায় (সিসিটিভি) রেকর্ড হয়।

এ ঘটনায় মামুনের পিতা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করলে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

Tags: