muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

ফুফু চাচাকে দেয় নৌকা, আমাকে বৈঠা : নিক্সন

ফুফু চাচাকে দেয় নৌকা, আমাকে বৈঠা : নিক্সন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রথম জনসভায় স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে বলেছেন, বারবার আমার ফুফু শেখ হাসিনা নৌকাটা আপনাকে দেয় আর বৈঠাটা আমাকে দেয়। আমি সেই বৈঠা নিয়ে ভেলা বেয়ে নদী পার হই আর আপনি খালি নৌকা নিয়ে নদীর মধ্যে ঘুরেন।

তিনি বলেন, আপনি নৌকা নিয়া নদীতে নামেন আর তাল-বেতাল হয়ে যায় বৈঠা ছাড়া নৌকা। আমারে বৈঠা দেয় আমি কলা গাছের ভেলা বানাইয়া সেই বৈঠা দিয়া বাইয়া বাইয়া তরী পার কইরা ফেলাই। আপনি বোঝেন নাই আপনার তলায় কিছু নাই? আপনাকে যে বৈঠা দেয় না, খালি নৌকা নিয়া নদীতে ঘুরবেন, কাম হইবো না। তাই ভয় একটু কম দেন। বাংলাদেশে এমন কোন প্লেয়ার পয়দা হয় নাই যে, নিক্সন চৌধুরীর তিন থানায় আইশা ভোট কাটবে। সে যেই হোক, যত বড় নেতা হোক, যত হেভিওয়েট ওয়ালা হোক, ভোট কাটার ক্ষমতা রাখেন না।

শিমুল বাজার সংলগ্ন মাঠে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

নিক্সন আরও বলেন, ২০১৪ সালে ২৮ হাজার ভোটে পরাজিত হয়েছেন, ২০১৮ সালে ৫৩ হাজার ভোটে পরাজিত হয়েছেন আর এবার চারদিকে যা দেখি মনে হয় এক লক্ষ ভোটে পরাজিত হবেন। এবার হ্যাটট্রিক করব। আর চাচা তিনিও হ্যাটট্রিক করবে কিন্তু এবারও হেরে গিয়ে।’

আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফাইজুর রহমান, সঞ্চালনায় ছিলেন, আজিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতালেব মাতুব্বর।

Tags: