muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বিআরটিসি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

বিআরটিসি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিআরটিসির একটি বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন। তাদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

শনিবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাতক্ষীরা থেকে আসা বিআরটিসির একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল। বাসটি গোবিন্দগঞ্জের ফাঁসিতলা এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি বালুবাহী ট্রাক হঠাৎ ব্রেক করে থেমে যায়। এ সময় বাসটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে সড়ক ডিভাইডারের ওপরে উঠে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

এ ছাড়া হাসপাতালে নেয়ার পথে মারা যান বাসের এক যাত্রী। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

Tags: