muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

ওরা এত টাকা-পয়সা ও দামী গাড়ি কোথায় পেল : চুন্নু

ওরা এত টাকা-পয়সা ও দামী গাড়ি কোথায় পেল : চুন্নু

সংঘাতময় পরিস্থিতি এড়াতে জাতীয় পার্টি নির্বাচনে এসেছে উল্লেখ করে জাতীয় পার্টির মহাসচিব কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের এমপি সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, ২৮ জানুয়ারির মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন না হলে দেশে সাংবিধানিক সংকট সৃষ্টি হবে, দেশে কোনো সরকার থাকবে না। দেশে মারামারি-হানাহানির মতো সংঘাতময় পরিস্থিতি শুরু হবে। এমন পরিস্থিতি যাতে না হয় সেজন্য জাতীয় পার্টি নির্বাচনে এসেছে। এছাড়া নির্বাচন কমিশন কথা দিয়েছে শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচন উপহার দেবে।

তিনি বলেন, ইতোমধ্যেই নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটেছে। চলছে টাকার খেলা। এত টাকা ওরা কোথায় পেল? এমন টাকার ছড়াছড়ির কাছে হার মেনে ইতোমধ্যেই আমাদের দলের অনেক প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এমন টাকা এবং দামি গাড়ির ছড়াছড়ির বিষয়টি নির্বাচন কমিশনকে গুরুত্বসহকারে দেখে ব্যবস্থা নেওয়া জরুরি ছিল।

এ সময় তিনি তার নির্বাচনি এলাকাতেও টাকা ও দামি দামি গাড়ির ছড়াছড়ির কথা উল্লেখ করে বলেন, ওরা এত টাকা-পয়সা ও গাড়ি কোথায় পায়?

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ নির্বাচনি এলাকার করিমগঞ্জে শেষ নির্বাচনি সভায় অংশ নেওয়ার আগে যুগান্তরকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি দাবি করেন, বিগত ১৫ বছরে তিনি এলাকায় অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করেছেন; যা ইতোপূর্বে আর কারও দ্বারা সম্ভব হয়নি। এসব কারণে জনগণ এবারো তাকে নির্বাচিত করবেন বলে আশা তার।

অবশ্য এ সময় তিনি অবলীলায় স্বীকার করলেন, কেন জানি নির্বাচনের সময় ঘনিয়ে আসলেও ভোটারদের মধ্যে তেমন আগ্রহ-উৎসাহ দেখা যাচ্ছে না।

পরে করিমগঞ্জ উপজেলা সদরের গরুর হাট ময়দান, গাবতলী, মানিকপুর ও মরিচখালীতে অনুষ্ঠিত জনসভায়ও এসব কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

Tags: