muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সাকিবের ‘ভাইরাল চড়’ আজকের নয়!

সাকিবের ‘ভাইরাল চড়’ আজকের নয়!

সাকিবের চড়কাণ্ড নিয়ে হঠাৎ শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। আজ নির্বাচনের দিন দুপুরে ফেসবুকের মাধ্যমে এটি সবার সামনে আসে। গণমাধ্যমে খবর হয় আজই এই বিতর্কিত ঘটনা ঘটিয়েছেন সাকিব। যদিও ঘটনাটি আজকের নয়!

রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে দুপুরের দিকে সামনে আসে সাকিব আল হাসানের চড়কাণ্ডের একটি ভিডিও। যেখানে দেখা যায়, নেতাকর্মী ও ভক্তদের ভিড়ের মধ্যে আচমকা এক ভক্তকে চড় বসিয়ে দেন সাকিব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এ ঘটনার ভিডিও।

গণমাধ্যমের সুবাদে এটি আরও বেশি করে ছড়িয়ে পড়ার পর শুরু হয় অন্য বিতর্ক। নতুন করে অনেকে দাবি করেন চড়কাণ্ডের এই ভিডিও আজকের নয়। এটি গত ২ জানুয়ারির ঘটনা। নির্বাচন উপলক্ষ্যে সাকিবের সঙ্গে থাকা সাংবাদিকরাও ভক্তদের এই দাবিকেই সমর্থন জানিয়েছেন।

উল্লেখ্য, আজ নির্বাচনের দিন ভোটগ্রহণ শুরুর পর থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটের মাঠে ছিলেন সাকিব। তার সঙ্গে সার্বক্ষণিক ছিলেন সাংবাদিকরা। তারা জানান, এমন কোনো ঘটনা আজকের দিনে ঘটেনি।

সাকিবের সঙ্গে থাকা একাধিক সাংবাদিক নিশ্চিত করেছেন, চড়কাণ্ডের ঘটনাটি আজ রোববারের বা নির্বাচনের ভোটগ্রহণের সময়ের নয়। তারা জানান, গত ২ জানুয়ারি ফরিদপুর থেকে মাগুরা ফেরার পথে এমন কাণ্ড ঘটান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই অধিনায়ক।

প্রত্যক্ষদর্শী এক সাংবাদিক নিশ্চিত করেছেন, সাকিবের নির্বাচনী এলাকাতেই ওই কাণ্ড ঘটেছিল।

Tags: