muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঝিকরগাছায় পরকীয়ার জেরে বন্ধুর ছুরিকাঘাতে যুবক নিহত

ঝিকরগাছায় পরকীয়ার জেরে বন্ধুর ছুরিকাঘাতে যুবক নিহত

যশোরের ঝিকরগাছায় বন্ধুর ছুরিকাঘাতে তৌফিক আহমেদ (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) সকালে পৌরসভার কাটাখাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তৌফিক কৃষ্ণনগর গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে। ঘাতক কেসমত বাবু ওরফে ক্যাসেট (২৭) কাঠাখাল আফিল মোড় এলাকার মৃত কাসেম মোড়লের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৯টার দিকে তৌফিক আহমেদ কৃষ্ণনগর গ্রামের আফিল ডিম ফ্যাক্টরির অদূরে পৌঁছালে ক্যাসেট ধারালো ছুরি নিয়ে তার ওপর হামলা চালায় এবং তৌফিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তৌফিককে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে, পাঠানো হয় যশোর ২৫০ শয্যাবিশিষ্টি জেনারেল হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তৌফিক।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম জানান, তৌফিক আহমেদকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। অভিযুক্ত ঘাতক ক্যাসেট এবং তৌফিক পরস্পর বন্ধু ছিল। তারা নেশা করতো বলে জানা গেছে। তবে তাদের মধ্যে শত্রুতা আছে কিনা তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তৌফিক পেশায় ভ্যানচালক ছিল।

যশোর সদর হাসপাতালের চিকিৎসক পার্থপ্রতিম চক্রবর্তী জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, ঘাতক ক্যাসেটের বাড়িতে নিয়মিত তৌফিক আহমেদের যাতায়াত ছিল। তৌফিক আহমেদের সঙ্গে ক্যাসেটের স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। এ বিষয়টি ক্যাসেট জানতে পারলে তৌফিক আহমেদের ওপর ক্ষিপ্ত হয়ে হামলা করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। তাদের গ্রেপ্তার করতে পারলেই হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উন্মোচন হবে।

Tags: