muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সহকর্মীর কিল–ঘুষিতে পোশাক শ্রমিকের মৃত্যু

সহকর্মীর কিল–ঘুষিতে পোশাক শ্রমিকের মৃত্যু

রাজধানীর উত্তরার দক্ষিণখানের বটতলা এলাকায় সহকর্মীর কিল–ঘুষিতে মো. সজিব (১৭) নামে এক গার্মেন্টসকর্মীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকাল ১১টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সজিবের পরিবারের অভিযোগ, মাহি (১৭) নামে আরেক গার্মেন্টসকর্মীর কিল–ঘুষিতে মৃত্যু হয় তার।

সজীব কিশোরগঞ্জের কটিয়াদি থানার করগাঁও থানার শাহেদ আলীর একমাত্র ছেলে। বর্তমানে দক্ষিণখানের মুন্সী মার্কেট এলাকায় ভাড়া থাকত সে।

সজিবের মা সুলেমা বেগম বলেন, ‘আমার ছেলে দক্ষিণখান এলাকার এস এ ফ্যাশনের গার্মেন্টসে কাজ করে। আজ সকাল ৯টার দিকে নাস্তা খেয়ে বাসা থেকে বের হয় কাজের উদ্দেশে। পরে খবর পায় আমার ভাই উত্তরায় কুয়েত মৈত্রী হজ হাসপাতালে আছে। সেখানে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।’

সুলেমা বেগম আরও বলেন, ‘একই গার্মেন্টসের মাহিনের সাথে আমার ছেলের কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে মাহিন কিল–ঘুষি ও বুকে লাথি মারলে আমার ছেলে সজীব অজ্ঞান হয়ে পড়ে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মৈত্রী হাসপাতালে নিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে হাসপাতাল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় আমার ছেলে আর বেঁচে নেই।’ ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে সজীবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।’

Tags: