muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে ১৩৫ কেজি গাঁজা, ফেনসিডিল ও বিদেশী মদ উদ্ধার, আটক ৬

ভৈরবে ১৩৫ কেজি গাঁজা, ফেনসিডিল ও বিদেশী মদ উদ্ধার, আটক ৬

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে অভিযান চালিয়ে ১৩৫ কেজি গাঁজা, ৬৮ বোতল ফেনসিডিল ও ৩ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে র‌্যাব। সকালে শহরের কমলপুর পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা ও তাঁতারকান্দি গ্রামে অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ ৬ মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পৌর শহরের পঞ্চবটি গ্রামের অহিদ মিয়ার ছেলে মোজাম্মেল হক (২২) একই এলাকার বাবু মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২) ও কমলপুর আমলাপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সজল আলী (২৪), তাঁতারকান্দি গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী হনুফা বেগম (৬০), পায়েল মিয়ার স্ত্রী তামান্না (২৫) ও মৃত জসিম উদ্দিনের মেয়ে শারমিন (১৯)।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় পৃথক ২ টি মামলা দায়ের করে আসামীদের থানায় হস্তান্তর করেছে।

র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ ফাহিম ফয়সাল সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৯টার সময় ভৈরব কমলপুর পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় তল্লাশি অভিযান পরিচালনা করে একটি সিএনজি আটক করে তল্লাশি চালিয়ে তাতে অভিনব কৌশলে রক্ষিত ৩৫ কেজি উদ্ধারসহ সিএনজির ৩ আরোহীকে মাদক পাচারের অভিযোগে আটক করা হয়। সকাল ১১ টায় তাঁতারকান্দি এলাকায় পায়েল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১ শত কেজি গাঁজা, ৬৮ বোতল ফেনসিডিল ও ৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এ সময় মাদক মজুদ করার অভিযোগে ৩ নারীকে আটক করে র‌্যাব। র‌্যাবে’র উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পায়েল মিয়া পালিয়ে যায়।

Tags: