muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

প্রেমের টানে শিবচরে ইন্দোনেশিয়ার তরুণী, করলেন বিয়ে

প্রেমের টানে শিবচরে ইন্দোনেশিয়ার তরুণী, করলেন বিয়ে

ভালোবাসার টানে মাদারীপুরের শিবচরে এসে যুবককে বিয়ে করলেন ইন্দোনেশীয় তরুণী ইফহা। শুক্রবার ধুমধামের সঙ্গে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে।

মাদারীপুর জেলার শিবচরের কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর গ্রামের মো. লাল মিয়া মাদবরের মেজ ছেলে শামীম মাদবরের সঙ্গে বিয়ে হয় ইন্দোনেশিয়ার নাগরিক ইফহার।

বাংলাদেশি শামীম এবং ইন্দোনেশীয় ইফহা দুজনেই কাজের সুবাদে সিঙ্গাপুরে থাকেন। গত ৬ বছর ধরে শামীম সিঙ্গাপুরে রয়েছেন। আর ইফহা সেখানে কসমেটিকসের ব্যবসায় করেন। সেখানেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম পরিচয়। এর পর দেখা-সাক্ষাৎ হয়। সম্পর্ক গড়ায় প্রেমে। তার পর দুই বছরের প্রেমের সম্পর্ক থেকে বিয়ে করেন এই যুগল।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি বাংলাদেশে আসেন শামীম। এর পর গত ১৭ ফেব্রুয়ারি ইন্দোনেশীয় তরুণী ইফহাও আসেন বাংলাদেশে। উভয় পরিবারের সম্মতিতে শুক্রবার তাদের বিয়ে হয়। রাত পর্যন্ত চলে বিয়ের অনুষ্ঠান।

শামীম মাদবরের বাবা লাল মিয়া মাদবর বলেন, বিদেশি মেয়েকে আমার ছেলে পছন্দ করেছে। মেয়েও ছেলেকে পছন্দ করে। আমরা ওই মেয়ের পরিবারের সঙ্গে কথা বলেছি। তারাও বিয়েতে রাজি হয়েছেন। শামীম আসার কিছু দিন পর বিদেশি মেয়েও বাড়িতে আসে। শুক্রবার শামীমের সঙ্গে আমার ছোট ছেলে সুমনের বিয়ে দিয়েছি। একসঙ্গে অনুষ্ঠান করেছি। সবাই আনন্দিত। এখন ওরা ভালো থাকুক এই দোয়া করি।

ইফহা বলেন, আমি খুবই খুশি শামীমকে পেয়ে। ও খুবই ভালো মনের মানুষ। আমরা সিঙ্গাপুর যাব। ওখান থেকে ইন্দোনেশিয়ায় বেড়াতে যাব বাবা-মায়ের কাছে।

Tags: