muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ইভটিজিংকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, কলেজছাত্র নিহত

ইভটিজিংকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, কলেজছাত্র নিহত

ভোলায় এসএসসি পরীক্ষার্থী স্থানীয় এক নারী শিক্ষার্থীকে ইভটিজিংকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন।

এ ঘটনায় নিহত হয়েছেন মো. আসিফ (১৭) নামে এক কলেজছাত্র। নিহত আসিফ ভোলার দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. বাবুল মিয়ার ছেলে। সে স্থানীয় এক কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। আহতরা হলেন- মো. রাসেল, দুলাল, মিরাজ, আমজাদ ও বাবুল।

সোমবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দৌলতখান উপজেলার কদমতলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় কদমতলার মোড়ে ঝালমুড়ি খাচ্ছিলেন রাসেল, নিশান ও সোহান। এসময় ফুচকা কিনতে আসে এসএসসি পরীক্ষার্থী স্থানীয় এক নারী শিক্ষার্থী। ওইসময় রাসেল, নিশাদ ও সোহান ওই নারী শিক্ষার্থীকে ইভটিজিং করেন বলে অভিযোগ ওঠে।

পরে ওই নারী শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার ভাইদের বিষয়টি জানায়। এরপর কার ভাইয়েরা কদমতলার মোড়ে ছুটে আসলে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে রাসেল, নিশাদ ও সোহাদ খবর দেন আসিফ, দুলাল, মিরাজ, আমজাদ বাবুলসহ ২০ জনকে। এরপর দুই পক্ষের সংঘর্ষে আসিফ, রাসেল, দুলাল, মিরাজ, আমজাদ ও বাবুল আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আসিফকে মৃত ঘোষণা করেন। আহতরা ভোলা ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দৌলতখান থানার পুলিশ পরিশর্দক মো. এশাদুল হক ভুঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। এখনো তদন্ত চলছে। নিহতের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Tags: