muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

মরিনহো জমানায় ছিটকে পড়বেন যারা

 

ক্রিড়া ডেস্কঃ     ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েই শক্তিশালী দল গঠনের দিকে মনোযোগ দিয়েছেন হোসে মরিনহো। তবে সেইসঙ্গে অফ-ফর্মে থাকা খেলোয়াড়দেরও দল থেকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন চেলসির সাবেক কোচ। ইংল্যান্ডের বেশ কয়েকটি গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, মরিনহো জমানায় চারজন খেলোয়াড়কে ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে হচ্ছে।ইংলিশ গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, বাস্তিয়ান শোয়েন্সটাইগার, ডেলি ব্লিন্ড, মার্কোস রোহো ও হুয়ান মাতাকে দল থেকে ছেঁটে ফেলার পরিকল্পনা করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ মরিনহো।২০১৩ সালে ডেভিড ময়েসের জমানায় ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন মাতা। অন্যদিকে লুইস ফন গাল ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে যোগ দেয়ার পর ইউনাইটেডে আসেন বাকি তিন খেলোয়াড়। গত মৌসুমে বিবর্ণ সময় পার করায় এই চার খেলোয়াড়কে বাদ দিতে চাইছেন মরিনহো।

২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পথ থেকেই ইনজুরি ও অফ-ফর্মের সঙ্গে লড়ছেন জার্মান মিডফিল্ডার শোয়েন্সটাইগার। ব্লিন্ড ও রোহোর ক্ষেত্রেও একই সমস্যা। অন্যদিকে চেলসিতে থাকাকালীন থেকেই মরিনহোর সঙ্গে সম্পর্কটা ভালো নয় মাতার।

স্প্যানিশ তারকা মাতা ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক দল এভারটনে যোগ দিতে যাচ্ছেন বলে জোর গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। অন্যদিকে বাস্তিয়ানের সম্ভাব্য গন্তব্য হতে পারে তুর্কি ক্লাব ফেনারবাখ। তবে রোহো ও ব্লিন্ডের ভাগ্যে কী আছে সেটি এখনো জানা যায়নি।

অবশ্য এই চার খেলোয়াড়ের জায়গায় কাকে কাকে ওল্ড ট্র্যাফোর্ডে আনা যায় সেই পরিকল্পনাও নাকি এঁটে ফেলেছেন মরিনহো। স্পেশাল ওয়ানের তীক্ষ্ম দৃষ্টি ফরাসি মিডফিল্ডার পল পগবার ওপর রয়েছে। সেইসঙ্গে আরো কয়েকজন বিশ্বমানের খেলোয়াড়কে দলে ভিড়িয়ে শক্তিশালী এক স্কোয়াড নিয়েই নতুন মৌসুম শুরু করতে চাচ্ছেন মরিনহো।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/     ১২- ০৭-২০১৬ ইং/মো:হাছিব

Tags: