muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

ডিসির বিপক্ষে নামছে মায়ামি, খেলবেন না মেসি

ডিসির বিপক্ষে নামছে মায়ামি, খেলবেন না মেসি

মেজর লিগ সকারে শনিবার (১৬ মার্চ) ডিসি ইউনাইটেডের বিপক্ষে খেলতে নামছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় রাত ১২টায় অডি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল। এ ম্যাচে খেলবেন না আর্জেন্টাইন মহাজাদুকর।

ইন্টার মায়ামি সবশেষ ম্যাচ খেলেছে ন্যাশভিলের বিপক্ষে, কনকাকাপ চ্যাম্পিয়ন্স কাপে। ওই ম্যাচে ৩-১ গোলের সহজ জয় পায় মেসির দল। তাতে নিশ্চিত হয় মায়ামির কোয়ার্টার ফাইনালের টিকিট। ওই ম্যাচে মেসি অ্যাসিস্ট করার পাশাপাশি একটি গোলও করেন।

ন্যাশভিলের বিপক্ষে ম্যাচে চোটে পড়েছিলেন মেসি। যে কারণে পুরো ৯০ মিনিট মাঠে থাকতে পারেননি আর্জেন্টাইন ফুটবলার। দ্বিতীয়ার্ধে মাঠে নামার পাঁচ মিনিট পরেই মাঠ থেকে উঠে যান তিনি। এরপর ইন্টার মায়ামি কোচ জেরারদো টাটা মার্টিনো জানান, ডিসির বিপক্ষে ম্যাচে মেসিকে খেলাবেন না তিনি।

চলতি মৌসুমের ব্যস্ত সূচি মেসির ওপর একটু বেশিই ভার ফেলছে। তাতে ক্লান্তি যেমন বাড়ছে, ইনজুরি শঙ্কাও বাড়ছে। তার ডান নিতম্বে অস্বস্তির বিষয়টি স্বীকারও করে নিয়েছেন কোচ টাটা মার্টিনো। তিনি বলেন, ‘(মেসির) ডান নিতম্বে অতিরিক্ত চাপ লাগছে। আমরা দেখতে চেষ্টা করছি এটা সে সামলে নিতে পারে কি-না, কিন্তু এটা অস্বস্তিকর এবং আমরা তার বের হয়ে আসাটাকেই গুরুত্ব দিয়েছি।’

মার্টিনো যোগ করেন, ‘তাকে পাওয়া যাচ্ছে না (শনিবারের ম্যাচে), এই একটা ব্যাপারই আমি বলতে পারি যা সামনে ঘটতে যাচ্ছে। তারা সম্ভবত এটার কিছু ছবি রেখেছে, আমরা দেখব এটা কতদূর গড়ায়।’

গত মৌসুমে লিগে প্রতিদ্বন্দ্বিতা করতে না পারলেও এবার ইন্টার মায়ামি রয়েছে হট ফর্মে। ইস্টার্ন কনফারেন্স লিগে তাদের স্থান সবার শীর্ষে, ৪ ম্যাচ শেষে ৭ পয়েন্ট নামের পাশে। ৭ পয়েন্ট করে আছে যথাক্রমে পরের স্থানগুলোতে থাকা মন্ট্রিল, কলম্বাস, রেড বুলস ও টরন্টোর।

Tags: