muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে পৌর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সাব্বিরসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

ভৈরবে পৌর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সাব্বিরসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে পৌর ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাব্বির মিয়াসহ ৪ ছিনতাইকারী কে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৩ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো শহরের চন্ডিবের গ্রামের সালাম মিয়ার পুত্র সোহাগ (৩৫), একই গ্রামের মিলন মিয়ার পুত্র সাদির মিয়া (২০) ও তার ভাই ভৈরব পৌর ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাব্বির মিয়া (২৪) এবং একই গ্রামের মনির মিয়ার পুত্র আরিয়ান।

আজ বুধবার দুপুরে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিকুল ইসলাম তার অফিসে এক সংবাদ সম্মেলনে জানান, গত রোববার বিকালে ভৈরব বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার হোসেন মোটরসাইকেল যোগে ব্যাগে করে ৫ লাখ টাকা নিয়ে ভৈরব বাজার থেকে নিজবাড়ি শিমুল কান্দি ইউনিয়নের তুলাকান্দি গ্রামে যাওয়ার পথে ভৈরব পৌর শহরের চন্ডিবের ব্রীজের কাছে পৌছাঁলে ছিনতাইকারী সোহাগ মিয়া ও অজ্ঞাত নামা আরো ৩ জনসহ ৪ জন ২ টি মোটরসাইকেল যোগে ব্যবসায়ীর পথ গতিরোধ করে তাকে পিটিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় ।

পরে এ ঘটনায় ব্যবসায়ী থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে চন্ডিবের মির্জা চত্বর থেকে প্রথমে সোহাগ কে গ্রেফতার করা হয় । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাকি ৩ জনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাই করা ৩ লাখ ৯২ হাজার ১ শ টাকা উদ্ধার করা হয়েছে । তবে আসামি সোহাগ কিশোরগঞ্জ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

Tags: