muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

উপজেলা নির্বাচনে আস্থা রাখার আহ্বান ইসি রাশেদার

উপজেলা নির্বাচনে আস্থা রাখার আহ্বান ইসি রাশেদার

জাতীয় নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

রোববার দুপুরে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বিভাগের সব জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, কমিশনের প্রতি ভোটারদের যে আস্থা আছে তা জাতীয় নির্বাচনে প্রমাণ হয়েছে। প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মী বাহিনীর দক্ষতায় ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের চ্যালেঞ্জ কমিশন সফলভাবে শেষ করেছে। আসন্ন উপজেলা নির্বাচনে দক্ষ কর্মী বাহিনীর প্রতি ভোটারদের আস্থা রাখার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, কমিশনের কাছে নির্বাচনে প্রার্থীদের রাজনৈতিক পরিচয় বিবেচ্য নয়, প্রার্থীর জনপ্রিয়তা ও আচরণই জয়ের জন্য কাজ করবে। আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য প্রস্তুত। আমরা কোনো অনিয়মকে প্রশ্রয় দেব না।

রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান, রংপুর রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পঙ্কজ রায়।

Tags: