muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৭

আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৭

বগুড়ার আদমদীঘিতে সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন ব্রিজ ও হাউজিং কলোনীর জনৈক জীবন কুমারের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে আদমদীঘি থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সার্কেল) নাজরান রউফ এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস রিলিজে বলা হয়েছে, বুধবার রাত ৩টায় সান্তাহার ফাঁড়ি পুলিশের একটি টিম রাত্রীকালিন টহলকালে মালশন উচু ব্রিজে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এরপর গ্রেপ্তারকৃত তিনজনের দেওয়া তথ্য মতে পৌর শহরের হাউজিং কলোনীর জনৈক জীবন কুমারের বাসায় একটি অভিযান চালিয়ে আরো চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো— বগুড়ার দুপচাঁচিয়ার মন্ডলপাড়ার কইল গ্রামের আজিজুল সাকিদারের ছেলে মেহেদী হাসান আকাশ (২০), গোলামের ছেলে শাহিনুর রহমান শাহিন (২৫), সঞ্জয়পুরগ্রামের ছানোয়ার প্রামানিকের ছেলে শাকিল শান্ত (২৪), কাহালুর বড় ভাদাহার গ্রামের মৃত রহেদের ছেলে জিয়ারুল ইসলাম জিয়া (৩২), সান্তাহার পৌর শহরের সাঁতাহার প্রবাসীপাড়া মহল্লার আনোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম জয় (২৪), ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের তাইফুল ইসলাম টুকুলের ছেলে হৃদয় হোসেন (২৪) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে ইসতিয়াক আহম্মেদ সিহাব (২৪)। তাদের কাছে থেকে তিনটি হাতুড়ি, একটি হাসুয়া, দুইটি চাকু, একটি খুর, রশি, ব্যাগ, চারটি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল ও একটি খেলনা রিভলবার উদ্ধার করা হয়।

নাজরান রউফ আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অধরাধের ঘটনায় একাধীক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের নেতৃত্বদাতা ছাতিয়ানগ্রামের পলাতক আসামী রাজু পালোয়ানকেও দায়েরকৃত মামলায় আসামী করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত সাত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রেস ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী, ওসি (তদন্ত) ময়েন উদ্দীন, এসআই তারেক হোসেন, নাজমুল হক মৃধা, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমাস আলী সরকার ও এসআই বকুল হোসেন।

Tags: