muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ভৈরবে তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে বিদ্যুতের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে সাইদুল (১৮) নামে চোরের মৃত্যু হয়েছে । সে শহরের চন্ডিবের মধ্যপাড়া এলাকার বাছির মিয়ার পুত্র । পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছে।

চন্ডিবের গ্রামের স্থানীয়রা জানান, সকালে ঘুম থেকে উঠে দেখি রমজান মিয়ার বাড়ির সামনে বিদ্যুতের তারে জড়িয়ে সাইদুল মাটিতে পড়ে আছে । খবর পেয়ে পুলিশ এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, নিহত সাইদুল চোর সিন্ডিকেট চক্রের সদস্য। তারা প্রতিরাতেই কোন না কোন বাড়ির বিদ্যুতের তার,টিউবওয়েল, গ্যাসের চুলা চুরি করতো। তাদের অত্যাচারে এলাকাবাসীরা অতিষ্ঠ ।

নিহতের বাবা বাছির মিয়া অভিযোগ করে বলেন, তার পুত্র কে রাতে বন্ধুরা ডেকে নিয়ে যায়। পরে সকালে খবর পাই আমার পুত্রের মরদেহ পড়ে আছে ।

এ বিষয়ে ভৈরব থানার উপ- পরিদর্শক মাসুদ রানা জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। নিহতের হাতের আঙ্গুলে বিদ্যুৎপৃষ্ঠের চিহ্ন রয়েছে । ধারণা করা হচ্ছে বিদ্যুৎপৃষ্ঠে তার মৃত্যু হয়েছে । তবে ময়নাতদন্তের রিপোট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানাযাবে।

Tags: