muktijoddhar kantho logo l o a d i n g

পাকুন্দিয়া

গরমে ঠান্ডা পানি-শরবত নিয়ে সাধারণ মানুষের পাশে এক ঝাঁক স্বেচ্ছাসেবী

গরমে ঠান্ডা পানি-শরবত নিয়ে সাধারণ মানুষের পাশে এক ঝাঁক স্বেচ্ছাসেবী

মোকারিম হোসেন, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। তীব্র রোদ ও গরম থেকে বাঁচতে সাধারণ মানুষ খুঁজছে একটু শান্তির ঠিকানা। ঘন ঘন পান করছে পানি।

এমন গরমের মধ্যে ও জীবিকা নির্বাহে ব্যস্ত খেটে খাওয়া সাধারণ মানুষ। গরমে তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে এক বোতল ঠান্ডা পানি ও শরবত বিতরণ করছে এক ঝাঁক স্বেচ্চাসেবী।

২২ এপ্রিল (সোমবার) দুপুরে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার উপজেলা সদর ও তারাকান্দি বাজারে পথচারীদের মাঝে এক বোতল ঠান্ডা পানি ও শরবত বিতরণ করে 'আমাদের তারাকান্দি' ফেসবুক গ্রুপের এডমিন ও মডারেটরবৃন্ধ।

এ সময় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি আব্দুল হাকিম, তারাকান্দি বাজার বনিক সমিতির সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, তারাকান্দি বাজার এর বিশিষ্ট ব্যবসায়ী শিবলী আহম্মেদ, মিজানুর রহমান, জুয়েল মিয়াসহ 'আমাদের তারাকান্দি' ফেসবুক গ্রুপ' এর এডমিন সারোয়ার জাহান ইমন, ইলিয়াস কাঞ্চন রিফাত, আমিনুর রহমান সংগ্রাম, আশিকুর রহমান, তানজীর হোসেন নিয়ন, তাওহিদুল ইসলাম তৌহিনসহ, মডারেটর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঠান্ডা পানি ও শরবত পেয়ে একজন পথচারী বলেনঃ গরমে রাস্তায় দাঁড়িয়ে সাধারণ মানুষের তৃষ্ণা মেঠাতে এমন আয়োজন আমার চোখে পড়ে নি। তাদের এমন আয়োজনে আমি খুশি। আয়োজকদের জন্য দোয়া রইলো।

আমাদের তারাকান্দি ফেসবুক গ্রুপের এডমিন আমিনুর রহমান সংগ্রাম জানান, এই দাবদাহ থেকে একটু সস্তি দিতে আমাদের এলাকার গণ্যমান্য ব্যক্তি, প্রবাসি, গ্রুপের এডমিন ও মডারেটরদের সহযোগিতায় আমার আজকে উপজেলার বিভিন্ন বাজারে প্রায় পাঁচশত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ করেছি। আগামীকাল ও পরের দিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। মেধা, শ্রম ও টাকা দিয়ে মহৎ কাজে যারা সহযোগিতা করেছে তাদের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Tags: