muktijoddhar kantho logo l o a d i n g

পাকুন্দিয়া

পাকুন্দিয়ায় শরীফ খান হত্যা মামলার চার আসামী গ্রেফতার

পাকুন্দিয়ায় শরীফ খান হত্যা মামলার চার আসামী গ্রেফতার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলার অন্তর্গত পোড়াবাড়িয়া গ্রামে পোড়াবাড়িয়া মেলা বাজার মাঠে গানের অনুষ্ঠানে আয়োজক কমিটির সাথে সংঘর্ষে শরীফ খান হত্যা মামলার এজহার ভূক্ত চার আসামী গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৬শে এপ্রিল) এ হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামিরা হলেন ১। মো: রাজন মিয়া ২। সোহেল মিয়া, ৩। মাহমুদুল হাসান রাজন ৪। দেলোয়ার হোসেন শাহিন। গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনায় পাকুন্দিয়া থানার ,এফআইআর নং-১৫, তারিখ- ২৭ এপ্রিল, ২০২৪; জি আর নং-৬৪, তারিখ- ২৭ এপ্রিল, ২০২৪; ধারা-১৪৩/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৩০২/ ৫০৬/ ১১৪/ ৩৪, প্যানেল কোড ১৮৬০।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু (পিপিএম-সেবা) বলেন, চলমান বৈশাখী মেলার গানের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনায় নিহত শরীফ খান এর পিতা বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এতে ইউপি চেয়ারম্যানসহ ২৩জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২০-৩০জনকে আসামি করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় চারজনকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। যাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে এবং দায়িত্বজ্ঞানহীনতার কারনে এই অপরাধ সংগঠিত হয়েছে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

উল্লেখ যে গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকের সংঘর্ষে শরিফ খান নামে যুবক নিহত হয় ও দুইজন আহত হয়েছে। শরীফ খান উপজেলার সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিন ছেলে। আহতরা হলেন, একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া। আজাদ মিয়া গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। অপরজনকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

Tags: