muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে ভোটগ্রহণ কর্মকর্তাদের মাঝে প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভৈরবে ভোটগ্রহণ কর্মকর্তাদের মাঝে প্রশিক্ষণ অনুষ্ঠিত

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ভোটগ্রহণ কর্মকর্তাদের মাঝে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (৩১ মে, ২০২৪) সকাল ১০ টায় পৌর শহরের কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে দুই দিন ব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাকিলা বিনতে মতিন ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম - বিপিএম (বার) ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর রিটার্নিং অফিসার এটিএম ফরহাদ চৌধুরী।

কিশোরগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মোরশেদ আলম। এসময় আরো উপস্থিত ছিলেন, ভৈরব -কুলিয়ারচর এ এসপি সার্কেল মোঃ দেলোয়ার হোসেন, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম, হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ভৈরব উপজেলা নির্বাচন অফিসার প্রলয় কুমার সাহা। প্রশিক্ষণে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার হিসেবে ১৮ হাজার ৯শ ৯৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। ভৈরব উপজেলায় ১টি পৌরসভা ও ০৭ টি ইউনিয়নে মোট ২ লাখ ৪৩ হাজার ৬ শ ৪২ জন ভোটার ও ৯২ টি কেন্দ্র রয়েছে। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন । ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ জন জন ও মহিলা ভাইস -চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন।

Tags: