muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ছাতকে অর্থনৈতিক শুমারি উপলক্ষে ৩ দিনব্যাপী প্রশিক্ষন শুরু

ছাতকে অর্থনৈতিক শুমারি উপলক্ষে ৩ দিনব্যাপী  প্রশিক্ষন শুরু

আরিফুর রহমান মানিক, ছাতক : সুনামগঞ্জের ছাতকে “স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অংশ নিন অর্থনৈতিক শুমারিতে তথ্য দিন ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে লিস্টিং কার্যক্রমে তালিকা কারি গনের ৩ দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা শুরু করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা পরিসংখ্যান অফিসের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম মুস্তাফা মুন্না।

উপজেলা পরিসংখ্যান অফিসের পরিদর্শক আমিনুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও আই টি সহকারি রিয়াদ আহমদের সঞ্চালনায় কর্মশালা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জোনাল মো: আকিক মিয়া, প্রশিক্ষনার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আরিফুর রহমান মানিক, মীর আমান মিয়া লুমান, শামসুদ্দিন, এমরান আহমদ, পান্না আক্তার,ইকবাল হোসেন প্রমূখ।প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্না বলেন প্রশিক্ষন গ্রহন করে প্রতিটি খানায় উপস্থিত হয়ে সঠিক তথ্য সংগ্রহ করতে হবে। সরকার অর্থনৈতিক শুমারি করে প্রতিটি নাগরিক ও পরিবারের সেবা পৌঁছে দিতে এ গুরুত্বপূর্ণ শুমারিটি করাচ্ছে। তই দক্ষতার সহিত কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। ৬ টি কেন্দ্রে মোট ১৭২ জন ১৬০ টি এলাকায় কাজ করবে

Tags: