muktijoddhar kantho logo l o a d i n g

পাকুন্দিয়া

উমরাহ পালন করতে গিয়ে নিখোঁজ সিরাজুল ইসলাম মারা গেছেন

উমরাহ পালন করতে গিয়ে নিখোঁজ সিরাজুল ইসলাম মারা গেছেন

মোকারিম হোসেন, পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ সৌদি আরবে ওমরাহ পালন করতে গিয়ে মাওলানা সিরাজুল ইসলাম (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাাহি ওয়া ইন্না ইলাইহি রাজিওন। মরহুমের বড় ছেলে আব্দুল ওয়াদুদ মৃত্যুর খবটি নিশ্চিত করেছেন।

এর আগে গত রোববার সকালে মক্কা নগরীর আবদুল হামিদ সকার হোটেলের সামনে থেকে নিখোঁজ হন। মাওলানা মো. সিরাজুল ইসলাম কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার চরফরাদী দাখিল মাদরাসার সুপার হিসেবে অবসরে যান। এরপর দীর্ঘদিন ধরে তারাকান্দি বাজার ঈদগাহে ইমাম হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

ছেলে আব্দুল ওয়াদুদ বলেন, আমার বাবা গত ১৫ তারিখ নবী (স.) এর বাড়ির পাশে সুরঙ্গ পথে সড়ক দূর্ঘটনার শিকার হন এবং সেখানেই মৃত্যু বরণ করেন। এর পর লাশ সনাক্তের জন্য মুসতাসা আন্ নুর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে পুলিশ ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে লাশ সনাক্ত করে মুয়াল্লিমের সাথে যোগাযোগ করে এবং আমরা আজ দুপুর ২ঘটিকার দিকে মুয়াল্লিমের মাধ্যমে আমার বাবার মৃত্যুর সংবাদ পায়।

মো আব্দুল ওয়াদুদ আরো বলেন, আমাদের পরিবারে সিদ্ধান্ত মোতাবেক আমার বাবার লাশ হেরেমের পাশে জান্নাতুল মুয়াল্লাহ্ কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য যে মাওলানা সিরাজুল ইসলাম ৪৮ বছর ইমামতি করে কোনো বেতন নি এমন শিরোনামে একটি সংবাদ মাধ্যমে তা প্রকাশিত হলে সামজিক যোগাযোগ মাধ্যমে থেকে তিনি সবার নজরে আসেন। তিনি উপজেলার তারাকান্দি আকন্দবাড়ি জামে মসজিদে ১৯৭৫ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত, দীর্ঘ ৪৮ বছর বিনা বেতনে ইমামতি করেছেন।

Tags: