muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে চালককে হত্যা করে অটোবাইক ছিনতাই

করিমগঞ্জে চালককে হত্যা করে অটোবাইক ছিনতাই

কিশোরগঞ্জের করিমগঞ্জে হাত-পা ও মুখ বেঁধে অটোরিক্সা চালক হুমায়ূন কবির (২০) নামে এক যুবককে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে যায় দূর্বৃত্তরা।

বুধবার,৩ অক্টোবর রাত ৮টা থেকে পরদিন সকালে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের বাদেশ্রীরামপুর গ্রামের একটি গাছ বাগানের ভিতর এ হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা করেছে করিমগঞ্জ থানা পুলিশ। হাত-পা বাঁধা অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হুমায়ুন কবির করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের পূর্ব চরকরণশী গ্রামের উসমান মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের ফুফাত ভাই শামীম জানায়, বুধবার রাতে কিশোরগঞ্জ জেলা শহরের পুরানথানা এলাকা থেকে যাত্রীবেশে অজ্ঞাত ঘাতক রোগী আনার কথা বলে অটোচালক হুমায়ুনকে নিয়ে আসে।

হুমায়ুন পথিমধ্যে তার ফুফাতো ভাই শামীমকে ফোন করে উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে থাকতে বলেন। দেওয়ানগঞ্জ বাজারে অটো নিয়ে হুমায়ুন আসলে তার ভাই শামীমকে অটোতে তুলতে চাইলে অজ্ঞাত যাত্রী আপত্তি জানায়। শামীকে ছাড়াই অটোচালক হুমায়ুন অজ্ঞাত যাত্রীকে নিয়ে রোগী আনতে যায়। পরে দেড়ি হতে দেখে শামীম অটোচালকের মোবাইলে ফোন করলে প্রথমে রিং হয় পরে তা বন্ধ হয়ে যায়।

এ অবস্থা দেখে শামীম নিহত হুমায়ূনের বাবা উসমানকে বিষয়টি জানালে তিনি থানায় গিয়ে পুলিশে ইনফর্ম করেন। পরে রাতভর খোঁজাখুঁজির পরও হুমায়ূনের সন্ধান মেলেনি।

বৃহস্পতিবার সকালে এলাকাবাসী বাদেশ্রীরামপুর গ্রামে মস্তুফা মিয়ার মেহগনি বাগানে হুমায়ুনের হাত-পা বাঁধা মরদেহ দেখে পুলিশকে জানালে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। নিহতের অটোরিক্সাটি ঘটনা স্থলে পাওয়া যায়নি।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাবউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের মাথা ও শরীরের অন্যান্য জায়গায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য

কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা উসমান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনার ক্লু উদ্ধার এবং হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Tags: