muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চুরি হওয়া সোনার মুকুট দ্রুত উদ্ধারের তাগিদ আসিফ মাহমুদের

চুরি হওয়া সোনার মুকুট দ্রুত উদ্ধারের তাগিদ আসিফ মাহমুদের

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ। এ সময় তিনি বলেছেন, মন্দিরে চুরির ঘটনা দুঃখজনক। খবর শোনা মাত্রই তারা প্রশাসনকে নির্দেশনা দিয়েছেন চুরি হওয়া মুকুট দ্রুততম সময়ের মধ্যে উদ্ধার করতে ও চুরির সাথে জড়িত ব্যক্তিকে আটক করতে।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পৌঁছালে আসিফ মাহমুদকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশ। এ সময় উপজেলা প্রশাসন ও শ্যামনগর থানা পুলিশসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পরে উপদেষ্টা উপজেলা সদরের অদূরে নকিপুর জমিদার বাড়ি সার্বজনীন পূজামণ্ডপ পরিদর্শনসহ মণ্ডপ সভাপতি, সম্পাদক ও অন্যদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের যশোরেশ্বরী কালীমন্দির পরিদর্শন করেন। এ সময় তিনি মন্দিরের সেবাইত ও বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ ও হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতাসহ স্থানীয়দের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে উপদেষ্টা আসিফ মাহমুদ মন্দিরের চুরি হয়ে যাওয়া মুকুটটি যাতে দ্রুত উদ্ধার করা হয়, সেই বিষয়ে পুলিশ প্রশাসনসহ অন্যদের জোর তাগিদ দেন। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশ, উপজেলা বিএনপি সভাপতি মো. আব্দুল ওয়াহেদ, উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রহমান, সাবেক এমপি জামায়াত দলীয় গাজী নজরুল ইসলাম, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ ও হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতারা। এরপর শ্যামনগর আকাশলীনা পর্যটন কেন্দ্র থেকে সুন্দরবনের কলাগাছিয়া ভ্রমণ করেন আসিফ মাহমুদ।

Tags: