muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডিমলায় অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক ৪

ডিমলায় অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক ৪

নীলফামারীর ডিমলা উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করায় চার জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার মধ্যরাতে উপজেলার ঠাকুরগঞ্জ সীমান্তের খাল পাড়া নামক স্থান থেকে তাদের আটক করে রংপুর ব্যাটালিয়ন-(৫১) বিজিবির টহল দল। মঙ্গলবার বিকালে আটককৃতদের ডিমলা থানা পুলিশের কাছে হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন নীলফামারী জেলার ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের শম্বু দত্র মৌলিকের পুত্র আনন্দ দত্র মৌলিক (২৬), নীলফামারী সদর উপেজলার দক্ষিন চাওড়া সবুজপাড়া গ্রামের সুরেশ চন্দ্র রায়ের পুত্র হেমন্ত রায় (২১), কিসামত বসিয়ান পাড়ার ডালিম চন্দ্র রায়ের পুত্র শংকর রায় (১৮) ও পলাশবাড়ী মধ্যপাড়া গ্রামের ললিত চন্দ্র রায়ের পুত্র উত্তম রায় (১৯)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সোমবার রাত পৌণে ১২টার দিকে উপজেলার ঠাকুরগ্ঞ্জ বিওপির সীমান্তে চৌধুরী পাড়া নামক স্থান থেকে ৪জন বাংলাদেশি নাগরিককে আটক করে। একটি সুত্রে নিশ্চিত করে ডিমলার আনন্দ দত্র জেলার হিন্দু সস্প্রদায়ের বিপুল পরিমানকে সদস্যকে ডিমলা সীমান্তে দিয়ে ভারকে পারাপারের কাজটি করে আসছিল। সে ভারতে পড়াশুনার করার কারনে দালাল চক্রের সাথে দীঘদিন থেকে এসব কাজে জড়িত। আটককৃতরা সকলে আনন্দের প্রচারনায় ভারতে যাওয়ার সময় বুজিবি তাদের আটক করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে এলাহী বলেন, বিজিবি চারজনকে থানায় নিয়ে আসে। আটককৃতরা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার কারণে বিজিবি বাদী হয়ে তাদের নামে এজাহার দাখিল করলে মামলা নেয়া হয়। তাদেরকে আগামীকাল বুধবার আদালতে পাঠানো হবে।

Tags: