muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

অনিয়মের অভিযোগ আমার কাছে এসেছে – তারানা হালিম

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট :  ডাক বিভাগে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার সংস্থার অবিভাগীয় কর্মচারীদের আয়োজন করা শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

তারানা হালিম বলেন, কিছু বিষয়ে অনিয়মের অভিযোগ আমার কাছে এসেছে। আপনারা জানেন, আমি এসব বিষয়ে অত্যন্ত কঠোর। রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে কোনো প্রকার ছাড় দেওয়া যাবে না। দুর্নীতি ও অনিয়মের সঙ্গে যদি কোনো কর্মকর্তার সংশ্লিষ্টতা পাওয়া যায়, তাহলে আমি গত এক বছর যে নীতিতে চলেছি, ভবিষ্যতেও সেভাবে ব্যবস্থা গ্রহণ করব।

কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, আপনারা শুধু কাজ করবেন, আমি যেন বড় মুখ করে সম্মানি বৃদ্ধির কথাটা সরকারের কাছে বলতে পারি। সরকার ডাকঘরের ২৩ হাজার ২১ জন ইডি কর্মীর সম্মানি বৃদ্ধি করেছে। আশা করছি, উপজেলা পোস্ট মাস্টারগণ দ্বিতীয় গ্রেড পাবেন।

সভায় ডাক বিভাগের মহাপরিচালক প্রবাস চন্দ্র সাহা, অতিরিক্ত মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র, বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আমজাদ আলী খান, ইডি কর্মচারী ইউনিয়নের সভাপতি শাহনেওয়াজ চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম প্রমুখ বক্তব্য রাখেন।

Tags: