muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

আল কায়েদা-আনসারুল্লাহ বাংলাটিম-১৩ এর জঙ্গিদের হুমকিতে ভয় পাই না

DU_VC
মুক্তিযোদ্ধার কন্ঠঃ জঙ্গি সংগঠন আল কায়েদা-আনসারুল্লাহ বাংলাটিম-১৩ এর হত্যার হুমকিতে ভয় পাই না বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকী।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সুপ্রীম কোর্ট আইনজীবী ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পেশাজীবী সমন্বয় পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।

ঢাবি উপাচার্য বলেন, ‘জঙ্গিরা আমিসহ বেশ কয়েজনকে হত্যার হুমকি দিয়েছে। কিন্তু তাদের এই হুমকিতে আমরা ভয় পাই না। আগেও এমন হুমকি এসেছে। শত্রুরা তাদের ষড়যন্ত্র যে থামায়নি তা আমরা বুঝতে পেরেছি।’ হুমকি থেকে নিজেদের সতর্ক থাকতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

প্রসঙ্গত, গতকাল বুধবার সকালে ডাকযোগে পাঠানো চিঠির মাধ্যমে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জাফর ইকবাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কাবেরী গায়েন ও গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারসহ ১০ বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেয় আল-কায়েদা সংশ্লিষ্ট আনসারুল্লাহ বাংলাটিম-১৩।

২১ মে ২০১৫/ নিঝুম

Tags: