muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

৬৬ রানে বড় ব্যবধানে বাংলাদেশকে হারিয়ে আফগানিস্তানের হুঙ্কার

ক্রীড়া ডেস্কঃ

বিসিবি একাদশকে ৬৬ রানের বড় ব্যবধানে হারিয়ে বাংলাদেশ সফরের শুরুটা দারুণ করেছে আফগানিস্তান।

 

বল ও ব্যাট হাতে লড়াইয়ের পাশাপাশি আফগানিস্তানের জয়ের ক্ষুধা সবার চোখে পড়েছে। বারবার ম্যাচ থেকে ছিটকে গিয়েও লড়াকু মনোভাবে আবারও ম্যাচে ফিরে এসেছে। শেষ পর্যন্ত তারা জয় নিয়েই মাঠ ছেড়েছে।

 

ম্যাচ শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হন আফগান দলের অলরাউন্ডার মিরওয়েজ আশরাফ। ব্যাট হাতে ১৯ বলে ৩২ রানের ঝড়ো ইনিংস খেলার পাশাপাশি বল হাতে ৩ ওভারে ব্যয় করেছেন মাত্র ৪ রান। ম্যাচসহ প্রস্তুতি নিয়ে কথা বলেন ডানহাতি এই অলরাউন্ডার।

 

প্রশ্ন : কেমন প্রস্তুতি হলো?

মিরওয়েজ আশরাফ : প্রস্তুতি বেশ ভালো হয়েছে। ভারতে ২০ দিনের প্রস্তুতি ম্যাচ শেষে এখানে শুরুটা ভালো হয়েছে।

 

প্রশ্ন : প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশকে কীভাবে  মূল্যায়ন করছেন?

মিরওয়েজ আশরাফ : বাংলাদেশ আইসিসির পূর্ণ সদস্যের দল এবং অভিজ্ঞ ও শক্ত ক্রিকেট দল। ক্রিকেটের তিনটি বিভাগেই তারা বেশ শক্তিশালী। আমরা এ সময়টা ভালো করছি। আশা করছি আজকের জয় আমাদেরকে পরবর্তীতে ভালো করতে আত্মবিশ্বাস জোগাবে।

 

প্রশ্ন : আপনাদের কোন বিভাগ শক্তিশালী মনে হচ্ছে?

মিরওয়েজ আশরাফ : বোলিং আমাদের শক্তির জায়গা। লেগ স্পিন, বাঁহাতি স্পিনার, অফ স্পিনার এবং পেসারদের নিয়ে বোলিংয়ে আমরা বেশ শক্তিশালী। এটা নিশ্চিত করে বলতে পারি সামনের ম্যাচগুলো কঠিন হবে।

 

প্রশ্ন : বাংলাদেশের উইকেট নিয়ে আপনাদের মূল্যায়ন?

মিরওয়েজ আশরাফ : এখানকার উইকেট বেশ ভালো। স্পিন নির্ভর উইকেট। আজকে টার্গেট তাড়া করা কঠিন হয়ে গেছে। কারণ উইকেটে বল বেশ ঘুরছিল।

 

প্রশ্ন : আসন্ন সিরিজে আপনার লক্ষ্য কি থাকবে?

মিরওয়েজ আশরাফ : আমি আমার দলের জন্য খেলি। দল আমার কাছ থেকে যা চাইবে তাই পাবে। আমি ম্যাচের পরিস্থিতি বুঝে খেলার চেষ্টা করব।

 

প্রশ্ন : এ মাঠেই বাংলাদেশকে হারিয়েছিলেন। মনে আছে?

মিরওয়েজ আশরাফ : হ্যাঁ, আমি ওই দলে ছিলাম। আমরা আইসিসির পূর্ণ একটি দলকে হারিয়েছিলাম। এটা আমাদের জন্য বড় পাওয়া। তবে বাংলাদেশ এ মুহূর্তে বেশ ভালো অবস্থানে আছে।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম /   ২৩-০৯-২০১৬ ইং/মোঃ হাছিব

 

Tags: