muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

জেলা পরিষদ নির্বাচন সদস্য পদে ৪ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। মনোনয়নপত্র প্রত্যাহারের দিনে সাধারণ ওয়ার্ডে চারজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
প্রার্থীরা হলেন- ছয় নম্বর সাধারণ ওয়ার্ডে মো. আবদুল মতিন খান, সাত নম্বর সাধারণ ওয়ার্ডে জহিরুল ইসলাম, আট নম্বর সাধারণ ওয়ার্ডে মো. আল-মামুন এবং ১১ নম্বর সাধারণ ওয়ার্ডে প্রণয় কুমার ভদ্র।
মনোনয়নপত্র প্রত্যাহার করায় জেলার ১৫টি সাধারণ ওয়ার্ডে পাঁচজন এবং পাঁচটি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে তিনজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন। সাধারণ ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে প্রার্থীরা হলেন- সাধারণ এক নম্বর ওয়ার্ডে আসাদুজ্জামান চৌধুরী, আট নম্বর ওয়ার্ডে আবুল কাশেম ভূঁইয়া, ১০ নম্বর ওয়ার্ডে মো. আইয়ূব আলী ভূঁইয়া, ১৪ নম্বর ওয়ার্ডে আবদুল হক এবং ১৫ নম্বর ওয়ার্ডে আবদুল আওয়াল।
সংরক্ষিত মহিলা ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে প্রার্থীরা হলেন এক নম্বর ওয়ার্ডে শাহীন আক্তার খানম, ২ নম্বর ওয়ার্ডে মোছা. স্বপ্না বেগম এবং পাঁচ নম্বর ওয়ার্ডে সনি আক্তার।
বর্তমানে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-সদস্য (মেম্বার) পদে এক নম্বর  করছেন মোট ৪২জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে তিনজন। ১০টি সাধারণ ওয়ার্ডে ৩৫জন এবং দুইটি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৪জন।
নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিরা হলেন- আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এ কে এম এমদাদুল বারী এবং বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. শফিকুল আলম ও মোবারক হোসেন।
মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ১১ – ১২-২০১৬ ইং / মো: হাছিব

Tags: