muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

বিজয় দিবস কাবাডিতে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

ক্রীড়া ডেস্ক,

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সেনাবাহিনী।
বৃহস্পতিবার পল্টনস্থ জাতীয় কাবাডি স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১৯ পয়েন্টে বিজিবিকে  পরাজিত করে।বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও পুলিশ মহাপরিদর্শক একেএম শহীদুল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অশোক কুমার বিশ্বাস (যুগ্মসচিব) সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ এবং কামরুল হাসান শায়ক, প্রকাশক, পাঞ্জেরি পাবলিকেশনস লিমিটেড।
অনুষ্ঠানে টুর্নামেন্টের গুরুত্ব সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন), বাংলাদেশ পুলিশ।
ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ কাবাডি ফেডারেশনকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি উপহার দেওয়া হয়। কাবাডি ফেডারেশনের পক্ষ থেকে উপহার গ্রহণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। তার হাতে উপহার তুলে দেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।
এছাড়া আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি চৌধুরী এমদাদুল হক, সভাপতি  গোপালগঞ্জ আওয়ামী লীগ ও চেয়ারম্যান গোপালগঞ্জ জেলা পরিষদ।
খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য মাঠে আরোও উপস্থিত ছিলেন চিত্র নায়ক রিয়াজ এবং জায়েদ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক গাজী মো. মোজাম্মেল হক, এআইজি (ডেভেলপমেন্ট ) বাংলাদেশ পুলিশ।
মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৯  -০১-২০১৭ইং  / মো: হাছিব

Tags: