muktijoddhar kantho logo l o a d i n g

আইন আদালত

এমপি লিটন হত্যায় গ্রেফতার আরো ৬, দুইজন ৩ দিনের রিমান্ডে

আইন আদালত
গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার সঙ্গে জড়িত সন্দেহে জামায়াত-শিবিরের আরো ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার রাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। এরা হলেন, উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র কদমতলা গ্রামের রেজাউল ইসলাম লিটন ওরফে ডিস লিটন, দক্ষিণ সাহাবাজ গ্রামের আব্দুল মান্নান প্রামাণিক, সোনারায় ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামের সাফাকাত হোসেন, শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের নাজমুল হুদা, তারাপুর ইউনিয়নের চাচীয়া মীরগঞ্জ গ্রামের মোহাম্মদ আলী ও বেলকা ইউনিয়নের পশ্চিম বেলকা গ্রামের ওহিদুল ইসলাম।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু হায়দার মো. আশরাফুজ্জামান বলেন,  ‘তাদের বিরুদ্ধে নাশকতা ও পুলিশ হত্যা মামলা রয়েছে। এমপি লিটন হত্যার ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’
রিমান্ড মঞ্জুরঃ  গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেফতার ডিএম মাসুদুর রহমান মুকুল ওরফে মিসকীন মুকুল ওরফে ছোট এমপি ও সাইফুল ইসলামের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
সোমবার দুপুর ১২টার দিকে গাইবান্ধার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সুন্দরগঞ্জ) মইনুল হাসান ইউসুফ গ্রেফতারদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক শাহ্ আলম বলেন, গ্রেফতার মাসুদার রহমান মুকুল ও সাইফুল ইসলামের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড  চেয়ে আবেদন করা হলেও আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, ৩১ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ সাহাবাজ মাস্টারপাড়াস্থ নিজ বাসভবনে আততায়ীদের গুলিতে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন নিহত হয়।
মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ২৩ -০১-২০১৭ইং  / মো: হাছিব

Tags: