muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে নকল মুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

গত ২ ফেব্রুয়ারী হতে শুরু হয়েছে এসএসসি পরীক্ষা। এই পরীক্ষাকে কেন্দ্র করে কিশোরগঞ্জের কটিয়াদীতে বিভিন্ন পরীক্ষা কেন্দ্রের অনিয়ম নিয়ে পাক্ষিক কটিয়াদী সমাচার পত্রিকায় সংবাদ প্রকাশের পর উপজেলা নির্বাহী অফিসারের  উদ্যোগে বিশেষ টিম গঠন করে অভিযুক্ত কেন্দ্রগুলোতে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ উপস্থিত থেকে এসএসসি পরীক্ষা সুষ্ঠভাবে নকল মুক্ত পরিবেশে সম্পন্ন করছেন। যার ধারাবাহিকতায় আজ ১২ ফেব্রুয়ারী গণিত পরীক্ষায় কোন ধরণের অনিয়ম যেন না হয় সে জন্য অভিযুক্ত প্রতিটি কেন্দ্রে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ পরীক্ষার শুরু থেকে শেষ পর্যন্ত কেন্দ্রে দায়িত্ব পালন করেন।

সরে-জমিনে গিয়ে দেখা গেছে, কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে দেখা যায় সুন্দর পরিবেশে পরীক্ষা চলছে। অন্যদিকে উপজেলা বিভিন্ন কর্মকর্তার উপস্থিতিতে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষার কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এছাড়া কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ উপস্থিত থেকে পরীক্ষা গ্রহণ সম্পন্ন করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম মুক্তিযোদ্ধার কন্ঠকে বলেন, সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য শিক্ষকদের সহযোগিতা প্রয়োজন। তিনি আরও বলেন, সকলের সার্বিক সহযোগিতায় নকলমুক্ত পরিবেশে প্রতিটি পরীক্ষা সম্পন্ন করার কার্যক্রম পরিচালিত হবে। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১২-০২-২০১৭ইং/ অর্থ 

Tags: