muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

কিশোরগঞ্জের নিজ গ্রামে রাষ্ট্রদূত মিজারুল কায়েসের জানাযা অনুষ্ঠিত

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক :

ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও সাবেক পররাষ্ট্র সচিব মিজারুল কায়েসের নামাজে জানাযা মঙ্গলবার দুপুরে তার নিজ গ্রাম কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দিতে অনুষ্ঠিত হয়েছে।

জানাযায় ইমামতি করেন হোসেন্দি কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম মাওলানা মো. ইসমাইল। হোসেন্দি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জানাযায় স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাবউদ্দিন, জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান,উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, পৌরসভার মেয়র আক্তারুজ্জামান খোকন,পাকুুিন্দয়া উপজেলার নির্বাহী অফিসার অন্নপর্নাদেব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেছবাহ উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

Displaying 01 (2).jpg

এর আগে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে মিজারুল কায়েসের মরদেহ আনা হয়। এ সময়  সংসদ সদস্য, প্রশাসনসহ বিভিন্ন সংগঠননের পক্ষ থেকে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এ সময় মিজারুল কায়েসের বড় ভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ইমরুল কায়েস ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপ সচিব হুমায়ূন কবীর এ সময় উপস্থিত ছিলেন।
Displaying 01 (1).jpg
উল্লেখ্য, গত ১১ মার্চ ব্রাজিলে তিনি মৃত্যু বরণ করেন। ঢাকার বনানী কবরস্থানে তার মা বাবার কবরে তাকে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২১-মার্চ-২০১৭ইং/নোমান

Tags: