muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

বঙ্গবন্ধুর তুলনা বঙ্গবন্ধু নিজেই : নৌপরিবহন মন্ত্রী

bongobondhu 3
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর তুলনা কেবল বঙ্গবন্ধু নিজেই।
তিনি জনগণের মধ্যে স্বাধীনতার চেতনার উন্মেষ ঘটান, তাঁরই নির্দেশে জনতা সশস্ত্র মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং তিনিই দেশ স্বাধীনের পর যুদ্ধবিধ্বস্ত দেশকে পুনর্গঠনের কাজ শুরু করেন।

মন্ত্রী আজ জাতীয় শোক দিবস উপলক্ষে সচিবালয়ে বাংলাদেশ সচিবালয় কর্মচারী সংযুক্ত পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
নৌপরিবহন মন্ত্রী বলেন, ১৫ই আগস্টের খুনিদের বিচার হয়েছে, ২১ আগস্টের খুনিদেরও বিচার হবে। তিনি বলেন, বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার চলতেই থাকবে।
তিনি বলেন, জননেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তর করার যে স্বপ্ন জাতিকে দেখিয়েছেন তার বাস্তবায়নও অবশ্যই হবে। বঙ্গবন্ধু স্বপ্নের সুখী-সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে তিনি নিরলসভাবে কাজ করছেন বলেও তিনি উল্লেখ করেন।
সেক্রেটারিয়েট এ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ রিদওয়ান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে বক্তৃতা করেন- বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লা আল মামুন, সচিবালয় কর্মচারি সংযুক্ত পরিষদের সভাপতি মোঃ নিজামুল ইসলাম ভূঁইয়া মিলন, সচিবালয় কর্মচারি সংযুক্ত পরিষদের কার্যকরি সভাপতি মোঃ শাহজাহান মিয়া, সচিবালয় কর্মচারি সংযুক্ত পরিষদের মহাসচিব মোঃ আতিকুল ইসলাম সুমন প্রমুখ।

Tags: